Sunday , December 8 2019
প্রচ্ছদ / রাজনীতি / রুমিনকে মির্জা ফখরুলের সমর্থন

রুমিনকে মির্জা ফখরুলের সমর্থন

বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানার সরকারের কাছে প্লট চাওয়া নিয়ে বিতর্ক চলছেই। চলমান এই বিতর্কের মধ্যেই রুমিনের প্লট চাওয়াকে সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়ালেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৮ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে এক স্মরণসভায় এ নিয়ে কথা বলেন তিনি। বলেন, রুমিন কোনো অন্যায় করেনি। সে হয়তো সহজ জিনিসটা বুঝতে পারেনি।

মির্জা ফখরুল বলেন, রুমিন জোর গলায় পার্লামেন্টের ভেতরে বাইরে সবখানেই এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে কথা বলেন। সবখানেই গণতন্ত্রের জন্য কথা বলেন। ছোটখাটো কোনো বিষয় নিয়ে পাগলের মতো ফেসবুকে দেওয়ার কোনো বিষয় নেই।

প্রেস ক্লাব মিলনায়তনে জাতীয় পার্টির (জাফর) উদ্যোগে কাজী জাফর আহমদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ স্মরণসভা আয়োজন করা হয়।

কাজী জাফরকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে মির্জা ফখরুল বলেন, কাজী জাফর বলতেন, কখনো হতাশ হবে না। হতাশার কোনো জায়গা নেই। সত্যিকার অর্থেই যদি দেশপ্রেমিক হও, গণতন্ত্র চাও, তাহলে যতই কষ্ট আসুক তা কাটিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

স্মরণসভায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জালাল হায়দার, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য মনিরুল হক চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published.