Sunday , November 27 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / বিনোদন / বাবা-মা চাননি আমার জন্ম হোক: কঙ্গনা

বাবা-মা চাননি আমার জন্ম হোক: কঙ্গনা

নারীবাদী কণ্ঠস্বর আর প্রতিবাদী আচরণের জন্য বরাবরই বলিউডে আলোচিত জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। নারী দিবস উপলক্ষ্যে এবার নিজের বাবা-মাকে নিয়ে এক মন্তব্য করে রীতিমত খবরের শিরোনাম হলেন তিনি।

নারী দিবস উপলক্ষ্যে নারীর ক্ষমতায়ন নিয়ে বলতে গিয়ে একটি ইভেন্টে হাজির হন বলিউডের সবচেয়ে বেশী পারিশ্রমিক নেয়া অভিনেত্রী কঙ্গনা রানাউত। এরআগেও বহুবার পুরুষের মত নারীরাও যে সমাজে অবদান রাখতে পারে তা নিয়ে কথা বলেছেন বিস্তর। গতকালকেও আবার তিনি একই বিষয়ে বললেন।

নারী দিবস উপলক্ষ্যে একজন নারী যে সমাজে ফেলনা নয়, সেও পুরুষের মত সমাজে অবদান রাখতে পারে তার জন্য তিনি নিজেকেই উদাহারণ মেনে বলেন, আমার জন্ম হোক এটা আমার বাবা মা-ই চাননি!

তারপর বিস্তারিত খুলে বলেন কঙ্গনা। বলেন, বড় বোন রঙ্গোলির জন্মের আগে হিরো নামের এক ভাই হয়েছিল তার। কিন্তু জন্মের মাত্র দশদিন পরেই তার মৃত্যু হলে ভেঙে পড়েন তার বাবা মা। এরপর তাদের গর্ভে জন্ম হয় বড় বোন রঙ্গোলির। সবার মনে প্রথম ছেলে হারানোর শোক কিছুটা নিবারণ হয়। কিন্তু  ফের বাবা মা ছেলে সন্তানের আশায় বুক বাঁধেন তারা। কিন্তু যখন শুনেন এবারও আরেকটি মেয়ে, তখন তারা সন্তান নিতে চাননি। আর এই সন্তানটিই আজকের কঙ্গনা!

আন্তর্জাতিক নারী দিবসে নিজের এমন গল্প বলে সবাইকে আবেগে ভাসান  ‘কুইন’ খ্যাত এই তারকা অভিনেত্রী।

উল্লেখ্য, সিনেমা ইন্ডাস্ট্রিতে নারীর অধিকার আদায়ে সব সময়ই সোচ্চার ছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।  বলিউডে একজন অভিনেতার চেয়ে অভিনেত্রীরা কেন পারিশ্রমিক নেয়ায় পিছিয়ে থাকবেন এ নিয়ে সরাসরি প্রশ্ন তুলতে তাকে দেখা গেছে এই তারকা অভিনেত্রীকে। এরইমধ্যে কুইন, তনু ওয়েডস মনুর দুই সিক্যুয়ালে অনবদ্ধ অভিনয় করে জনপ্রিয় পুরুষ অভিনেতা ছাড়াই ব্যাপক জনপ্রিয়তা আদায় করে নিয়েছেন তিনি, একইসঙ্গে প্রযোজকদের আস্থাও।

Leave a Reply

Your email address will not be published.