সকল মেনু

জামালগঞ্জ থেকে অপহৃত কিশোরী সুনামগঞ্জে উদ্ধার

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার গজারিয়া গ্রাম থেকে ১৩ বছরের এক কিশোরী অপহরণ হওয়ার ১২ঘন্টা পর সুনামগঞ্জ থেকে তাকে উদ্ধার করেছে জামালগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ শামীম মিয়া (২৫) নামে এক অপহরণকারীকেও গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত শামীম উপজেলার ফেনারবাগ ইউনিয়নের রামপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার গজারিয়া গ্রামের ওই কিশোরীকে গত সোমবার রাত ৮টার দিকে পাশের রামপুর গ্রামের সুলতান মিয়ার বখাটে ছেলে শামীম মিয়া ও তার বন্ধু দেলোয়ার হোসেনের নেতৃত্বে ১০-১২ জন যুবক মেয়েটির মুখ বেঁধে তার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় রাস্তায় একই গ্রামের আকাব্বর ও জুয়েল ঘটনাটি দেখে অপহরণকারীদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তারা ওই দুই প্রতিবাদী যুবককে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে মেয়েটিকে নিয়ে পালিয়ে যায়।পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল মঙ্গলবার দুপুরে মেয়েটির বাবা বাদী হয়ে রামপুর গ্রামের শামীম ও দেলোয়ারসহ ১০-১২ জনকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন সন্ধ্যায় পুলিশ জেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারী শামীমকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top