সকল মেনু

ধর্ষককে চিনে ফেলায় গৃহবধূকে হত্যার চেষ্টা

জেলার সদর উপজেলায় এক গৃহবধূকে (৩০) গণধর্ষণের পর ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বুধবার ভোরে সদর উপজেলার নাটাই (উত্তর) ইউনিয়নের থলিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্য সকালে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। গৃহবধূ তিন সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে থলিয়ারা গ্রামের আবদুল মালেকের বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢোকে মুখোশ পরা দুই দুর্বৃত্ত। তারা ঘুমন্ত অবস্থায় থাকা ওই গৃহবধূর হাত ও মুখ বেঁধে উপর্যুপরি ধর্ষণ করে। ধর্ষণের সময় এক দুর্বৃত্তের মুখোশ খুলে যাওয়ায় তাকে চিনে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা গৃহবধূর বিভিন্ন স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। পরে ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে পালিয়ে যায়।

গৃহবধূর ভাবি হেলেনা বেগম জানান, ভোরে তার চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top