সকল মেনু

শুরুতেই সৌম্যকে হারালো বাংলাদেশ

ধর্মশালায় টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের প্রথম ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। ‘এ’ গ্রুপের এই খেলায় টসটা জিতেছে নেদারল্যান্ডস। ব্যাট করতে নেমে ৪ ওভারে ১ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ২৩ রান। তামিম ইকবাল ৭ রানে ব্যাট করছেন। তার সাথে যোগ দিয়েছেন ইনফর্ম ব্যাটসম্যান সাব্বির রহমান।

২ রান করে প্রথম ওভারেই আউট হতে পারতেন সৌম্য। ক্যাচ দিয়েছিলেন থার্ড ম্যানে। ফিল্ডারের হাত ফস্কে বাউন্ডারি হয়েছে। পরের ওভারে অবশ্য পরিস্কার হিটে চার মেরেছেন সৌম্য। তবে চতুর্থ ওভারের প্রথম বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফিরেছেন সৌম্য। করেছেন ১৫ রান।

মাশরাফি বিন মর্তুজার টিম কম্বিনেশনে চার পেসার নেই। এশিয়া কাপের ফাইনালে খেলেছিলেন আবু হায়দার রনি। তাকে এই ম্যাচের একাদশে রাখা হয়নি। আরাফাত সানিকে নেয়া হয়েছে। মাশরাফি, আল-আমিন হোসেন ও তাসকিন আহমেদের পেস অ্যাটাক থাকছে। ব্যাটিং লাইন আপ অপরিবর্তিত।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদ উল্লাহ, নাসির হোসেন, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), তাসকিন আহমেদ, আরাফাত সানি, আল-আমিন হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top