সকল মেনু

দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

সুনামগঞ্জের দিরাইয়ে তুচ্ছ বিষয় নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর দেড়টার দিকে  উপজেলার রাজানগর ইউনিয়নের কালীনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আফিজুল্লাহ (৬০) ও নূর আহমদ (৩৫)। আফিজুল্লাহ ওই গ্রামের আব্দুর রহিমের ছেলে (৬০) ও নূর আহমদ আব্দুল হকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কয়েকদিন আগে গ্রামের মফিল আলী লন্ডনী ও হোসেন আহমদের মধ্যে অটোরিকশা নিয়ে কথাকাটাকাটি হয়। এর জের ধরে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এর জের ধরে আজ বুধবার দুপুরে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই আফিজুল্লাহ ও নূর আহমদ (৩৫) নিহত হন। গুরুতর আহত হন আরো অন্তত ১০ জন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় জুয়েল মিয়া, দুলাল মিয়া, আরশাদুল ইসলাম, সেজু মিয়া, এরশাদুল, আহমতুন নেসা, ফয়সাল আহমদ এবং  এনামুল হককে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দিরাই থানার ওসি আনিসুর রহমান বলেন, “খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top