Thursday , August 18 2022
প্রচ্ছদ / বিনোদন / আমিরের ৫১তম জন্মদিন কাটবে মায়ের সঙ্গে

আমিরের ৫১তম জন্মদিন কাটবে মায়ের সঙ্গে

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খান সব সময় নিজের পরিবারকে আগে প্রাধান্য দেন। নিজের সিদ্ধান্তের আগে পরিবারের সিদ্ধান্ত মূল্যায়নের চেষ্টা থাকে তারমধ্যে সবসময়। এবারও হলো না তার ব্যতিক্রম! কারণ আমির খান তার নিজের কাজে আমেরিকায় যাচ্ছেন, কিন্তু তার মা চান যে ১৪ মার্চ আমিরের জন্মদিনে তারসঙ্গে সময় কাটাতে। আর মায়ের কথায় আমেরিকা সফরকে সংক্ষিপ্ত করলেন আমির।

বলিউডের তিন খানের মধ্যে বয়সে সবার চেয়ে কয়েক মাসের বড় মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খান। গেল বছরের নভেম্বরে এবং ডিসেম্বরে যখন শাহরুখ ও সালমান খান পঞ্চাশের কোঠায় পৌঁছালেন ঠিক সে বছরের মার্চেই নিজের পঞ্চাশতম বছর উদযাপন করলেন আমির খান। মার্চের ১৪ তারিখে আমির ৫১তম জন্মদিন পালন করতে যাচ্ছেন। আর তার জন্মদিনে মা জিনাত হোসেন ছেলের সঙ্গে সময় কাটাতে চান। আর তাই লন্ডন ও আমেরিকায় নিজের কাজে ব্যস্ত থাকলেও সফর সংক্ষিপ্ত করে চলে আসছেন আমির।

বর্তমানে লন্ডনে আছেন আমির খান। আসন্ন ছবি ‘দঙ্গল’-এর কাজে তিনি সেখানে গিয়েছেন। তাছাড়া প্রথম স্ত্রীর সন্তান জুনাইয়েদও আছেন লন্ডনে। ফিল্ম নিয়ে সেখানে তিনি পড়াশোনা করছেন। তার সঙ্গেও দেখা করবেন আমির। আর তারপরেই যাওয়ার কথা আমেরিকায়। পরিকল্পনা ছিল এই মাসের শেষ দিকে মুম্বাইয়ে ফিরে আসবেন। কিন্তু যখন শুনলেন ১৪ মার্চ তার জন্মদিনে মা জিনাত হোসেন ছেলের সঙ্গ পেতে চাইছেন, তখন কি আর প্লেন ঠিক রাখতে পারেন আমির? ফলত লন্ডন-আমেরিকা সফরকে কমিয়ে ছয় দিনে নিয়ে এসে শিগগিরই মায়ের কাছে ফিরছেন তিনি।

প্রসঙ্গত, গত বছরের নভেম্বরে আমির খানের এক মন্তব্যে তোলপাড় শুরু হয় গোটা ভারতজুড়ে। তার বিরুদ্ধে রাজপথে নামে অসংখ্য মানুষ। তাকে ভারতে নিষিদ্ধ করতেও তোরজোড় উঠে। কারণ আমির খান সেদিন বলেছিলেন ‘ভারত একটি অসহিষ্ণু রাষ্ট্র’! সম্প্রতি ইন্ডিয়া টিভিতে ‘আপ কি আদালত’ নামের একটি জনপ্রিয় অনুষ্ঠানে রজত শর্মাকে দেয়া সাক্ষাৎকারে গত বছরের নভেম্বরে ‘অসহিষ্ণুতা’র ইস্যু নিয়ে খোলাখুলি কথা বলেন আমির খান।

Leave a Reply

Your email address will not be published.