Wednesday , August 10 2022
প্রচ্ছদ / সারাদেশ / ওভারটেকে ট্রাক-কার সংঘর্ষ, প্রাণ গেল মা-ছেলের

ওভারটেকে ট্রাক-কার সংঘর্ষ, প্রাণ গেল মা-ছেলের

পবা উপজেলায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় বাবা মখলেসুর রহমানও (৬৯) গুরুতর আহত হন।

বুধবার রাত ৯টার দিকে উপজেলার মুরারিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেছে।

নিহতরা হলেন- মখলেসুর রহমানের ছেলে জহুরুল ইসলাম (৪২) ও জহুরুলের মা জেবুন্নেসা বেগম (৫৫)। তাদের বাড়ি রাজশাহী মহানগরীর শিরোইল শান্তিবাগ এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-১১৯৬) একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ-১২-৫৩৪৮) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কারের চালকের আসনে থাকা জহুরুল ইসলাম নিহত হন। গুরুতর আহত জহুরুলের বাবা মখলেসুর রহমান ও মা জেবুন্নেসাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

রাত সাড়ে ১০টার দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জহুরুলে মা জেবুন্নেসা বেগমেরও মৃত্যু হয়। বাবা মখলেসুর রহমান আহত অবস্থায় বর্তমানে চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকের চালক এবং তার সহযোগী দুর্ঘটনার পর পালিয়ে গেছে। তাদের আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.