Sunday , August 14 2022
প্রচ্ছদ / সারাদেশ / চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১, আহত ২

চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১, আহত ২

বন্দর উপজেলায় চোর সন্দেহে গণপিটুনিতে মোহাম্মদ লিংকন ওরফে লিখন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আশঙ্কাজনক অবস্থায় আরো ২ জনকে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার মদনগঞ্জ শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ লিংকন একই এলাকার আমানউল্লাহর ছেলে। আহতরা হলেন- হৃদয় হোসেন (২৪) ও জামাল মিয়া (৩০)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাতে শান্তিনগর এলাকায় সানি নামে এ ব্যক্তির মুদির দোকানে চুরির ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে ওই চুরির ঘটনায় সন্দেহ করে এলাকার লোকজন তিনজনকে গণপিটুনি দেয়।

হাসপাতালে ভর্তি জামাল মিয়া জানান, তারা এলাকাতে ক্ষুদ্র ব্যবসা ও ড্রেজারে কাজ করেন। সম্প্রতি সানির দোকান হতে একটি মাদকের চালান আটকে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে সহায়তা করার জের ধরেই তাদের আজ এই গণপিটুনি দেয়া হয়।

বন্দর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, দুপুরে ওই এলাকায় চোর সন্দেহে স্থানীয় এলাকাবাসী গণপিটুনি দিলে লিংকন নামে একজন ঘটনাস্থলেই মারা যান। ওই সময়ে আরো কেউ গণপিটুনির শিকার হয়েছে কী না নিশ্চিত হওয়া যায়নি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ ফেব্রুয়ারি রাতে আড়াইহাজার উপজেলার বাগদি এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ডাকাত সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু হয়। এর আগে ১৩ ফেব্রুয়ারি ভোরে জেলার রূপগঞ্জ উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৩ জনের মৃত্যু হয়। এছাড়াও ২০১৫ সালের ১০ ডিসেম্বর আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের গণপিটুনিতে ৮ ডাকাতের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.