Saturday , August 15 2020
প্রচ্ছদ / অর্থ-বানিজ্য / রংপুরের পাগলাপীর বাজারে ওয়ালটনের শো-রুম

রংপুরের পাগলাপীর বাজারে ওয়ালটনের শো-রুম

রংপুর সিটির পাগলাপীর বাজারে সম্প্রতি উদ্বোধন হলো দেশি ব্র্যান্ড ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মেসার্স পদ্মা ট্রেডার্স। শো-রুমের উদ্বোধন করেছেন ওয়ালটনের ব্র্যান্ড  অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।

উদ্ধোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মো. হুমায়ুন কবীর, নির্বাহী পরিচালক, পিআর অ্যান্ড মিডিয়া মনিরুল হক মনা, সিনিয়র অ্যাসিস্টেন্ট ডিরেক্টর (বিপণন) নাছিমা জামান ববি, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান, শফিকুল ইসলাম, হরিদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ডিস্ট্রিবিউটর আব্দুর রহিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেছেন, ওয়ালটন পরিবার চেষ্টা করছে বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি ঘরে ঘরে দেশে তৈরি ওয়ালটন পণ্যসামগ্রী পৌঁছে দিতে। দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি বিশ্বমানের ওয়ালটন পণ্য সারাবিশ্বে রপ্তানির মাধ্যমে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জনের আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ইতোমধ্যে ১৭টি দেশে ওয়ালটন পণ্যসামগ্রী রপ্তানি হচ্ছে। তিনি দেশপ্রেমিক নাগরিকদের দেশীয় পণ্যসামগ্রী ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.