সকল মেনু

ঝিনাইদহে দগ্ধ চায়না নাগরিক ঢামেকে

ঝিনাইদহ জেলার তাজিয়া গ্রুপের মিস্টারর ফাংক (৪০) নামে এক চায়না নাগরিক কারখানায় অগ্নিদগ্ধ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ঝিনাইদহের অচিন্তপুরের লক্ষ্মীপুরের ওই ফ্যাক্টরিতে আগুন লাগে। আগুনে মিস্টার ফাংকসহ তিনজন দগ্ধ হন।

পরে প্রতিষ্ঠানটির কমার্সিয়াল অফিসার ফজলে রাব্বি চায়নার ওই নাগরিককে উদ্ধার করে বেলা সাড়ে ৩টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। তার শরীরের ৫৮ শতাংশ পুড়ে গেছে। দগ্ধ অন্য দুজনকেও ঢাকায় আনা হচ্ছে। বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শঙ্কর পাল এসব জানান।

এদিকে, রাজধানীর খিলগাঁও তালতলায় একটি এমব্রডারি কারখানা থেকে কুলসুম আক্তার (১৮) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে ওই কারখানায় আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচায়ে ঝুলন্ত অবস্থা থেকে লোকজন কুলসুমকে উদ্ধার করে ঢামেক হাসপতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ জুলহাস উদ্দিন জুলহাস এসব জানান।

তবে নিহতের বাবা আমিরুল জানান, তার মেয়ে ফাঁস দিতে পারে না। তাকে কারখানার মালিক মেরে ঝুলিয়ে দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top