সকল মেনু

‘বন্দুকযুদ্ধে’ বাহিনীপ্রধান মনিরসহ ৪ বনডাকাত নিহত

সুন্দরবনের শরণখোলা রেঞ্জের কচিখালীর সুকপাড়া এলাকায় র‌্যাব ও কোস্টগার্ডের যৌথ অভিযানে নয়ন বাহিনীর প্রধান মনিরসহ ‘বন্দুকযুদ্ধে’ চার বনডাকাত নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ থেকে সাড়ে ৭টা পর্যন্ত একঘণ্টা এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত মনির ছাড়া কারে নাম-পরিচয় জানা যায়নি।

র‌্যাব-৮ উপ-অধিনায়ক মেজর আদনান কবির এ খবর নিশ্চিত করে জানান, সকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ও কোস্টগার্ড যৌথভাবে অভিযান চালায়। এ সময় বনডাকাতরা তাদের উপস্থিতি টের পেয়ে যৌথবাহিনীর ওপর গুলি চালায়। তারাও পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে প্রায় ৪০ মিনিট গুলি বিনিময়ের পর বনডাকাতরা পিছু হটে গেলে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে ৪টি মৃতদেহ উদ্ধার করা হয়। সেসময় নয়নবাহিনীর প্রধান মনিরসহ চার ডাকাত ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয় জেলেরা বাহিনী প্রধান মনিরসহ ওই বনডাকাতদের সনাক্ত করে। পরে সেখান থেকে তাদের ব্যবহৃত দেশি-বিদেশি ১৮টি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র ও ৪৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top