Thursday , August 18 2022
প্রচ্ছদ / খেলা / লিভারপুলের কাছে ম্যানইউ’র হার

লিভারপুলের কাছে ম্যানইউ’র হার

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে গেল লিভারপুল। শেষ-১৬র প্রথম লিগে ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে কোচ জার্গেন  ক্লুপের শিষ্যরা।

বৃহস্পতিবার রাতে অ্যানফিল্ডে ডি গিয়াদেরকে স্বাগত জানায় লিভারপুল।  ম্যাচটিতে অতিথিদেকে ভিন্ন রকম আপ্যায়ন করলেন ড্যানিয়েল স্টারিজ ও রবার্তো ফিরমিনো। দুই অর্ধে তাদের গোলে ২-০ গোলের ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়ে কোচ লুইস ভ্যান গলের শিষ্যরা।

দ্বিতীয় ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলকে স্বাগত জানাবে ম্যানচেস্টারের ক্লাবটি। সেই ম্যাচে বড় ব্যবধানে জিততে হবে তাদের। কারণ ম্যাচটি ড্র করতে পারলেই কোয়ার্টার ফাইনালে চলে যাবে লাল জার্সিধারীরা।

এদিন ম্যাচের ২০ মিনিটে এগিয়ে যায় লিভারপুল। ম্যানইউ তারকা মেমফিস ডিপে ফাউল করায় পেনাল্টি কিক পায় স্বাগতিকরা। আর সুযোগটি কাজে লাগাতে ভুল করেননি স্টারিজ।

৭৩ মিনিটে দ্বিতীয় গোলটি করেন লিভারপুলের ফিরমিনো। অ্যাডাম লাল্লানার বাড়িয়ে দেয়া বল সহজেই জালে জড়িয়ে দিলেন এই ফুটবলার।

শেষ পর্যলন্ত অনেক চেষ্টা করেও কোনো গোল শোধ করতে পারেনি ম্যানইউ। ফলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল। এই জয়ের মাধ্যমে ম্যানইউর বিপক্ষে টানা হারের ইতি টানল তারা।

এই জয়ে অতিরিক্তি উচ্ছ্বাস প্রকাশ করতে রাজি নন লিভারপুল বস ক্লুপ। তিনি বলেন, ‘২-০ গোল একটি ভালো ফলাফল। আমরা আরো ভালোভাবে জিততে চেয়েছিল। তবে আজকের রাতটাকে সমালোচনা করা যায় না। মানুষ হিসেবে অবশ্যই আমরা এই জয়কে উদযাপন করব। তবে এই ফলাফলকে তাদের জন্য সীমা নির্ধারণ করতে পারি না। আমরা জানি না যে তারা কতটা শক্তিশালী হতে পারে।’

Leave a Reply

Your email address will not be published.