Sunday , December 4 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / বিনোদন / ঢাকায় ‘বাদশা’ হয়ে এলেন জিৎ

ঢাকায় ‘বাদশা’ হয়ে এলেন জিৎ

কলকাতার নায়ক জিৎ, বাংলাদেশেও কমবেশি পরিচিত। তবে এদেশে এসে নাম পাল্টে হয়ে যাবেন ‘বাদশা’, এমনটা কেউ হয় তো ভাবেননি। তাও আবার সপ্তাহখানিকের জন্য।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বাদশা’ ছবিতে প্রথমবারের মতো অভিনয় করছেন জিৎ। এতে তার নায়িকা হিসেবে রয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। গত ৩ মার্চ থেকে গাজীপুরের টঙ্গিতে ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

ছবির নাম ভূমিকায় জিৎ এর অভিনয় করার কথা থাকলেও, টিকিট জটিলতার জন্য বাংলাদেশে আসতে পারছিলেন না তিনি। অবশেষে শনিবার রাত ১০টা নাগাদ ঢাকায় পৌঁছান জিৎ। এসেই উঠেন রাজধানীর লা ম্যারিডিয়ান হোটেলে। সেখান থেকে রোববার সকালে সোজা চলে যান নারায়ণগঞ্জের পানাম সিটিতে ‘বাদশা’ ছবির সেটে। বাংলামেইলকে এসব তথ্য নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন।

আগামী এক সপ্তাহ ‘বাদশা’র শুটিং চলবে। এতে স্বশরীরে অংশ নিবেন জিৎ। আর শুটিংয়ের পুরোটা সময় তিনি ‘বাদশা’ নামেই কাজ করবেন। রোববার সকাল থেকেই শুটিং শুরু হয়েছে।

এদিকে জাজ সূত্র জানায়, ‘বাদশা’য় দেখা যাবে জিৎ ভক্ত হয়েছেন অকাল প্রয়াত নায়ক মান্নার। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়ক ফেরদৌস।

‘বাদশা’ পরিচালনা করছেন কলকাতার বাবা যাদব। তার সঙ্গে থাকছেন বাংলাদেশের নতুন পরিচালক সীমান্ত।

Leave a Reply

Your email address will not be published.