সকল মেনু

রাজধানীতে চলছে অটোরিকশা চালকদের ধর্মঘট

রাজধানীতে সিএনজি চালিত অটোরিকশা চালকদের ধর্মঘট চলছে। রবিবা্র ভোর ৬টা থেকে ২৪ ঘণ্টার এই ধর্মঘট ডেকেছে সিএনজি অটোরিকশা চালকরা। ঢাকা জেলা ফোর স্ট্রোক অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের পক্ষ থেকে এই ধর্মঘটের ডাক দেয়া হয়। পরে এক বিবৃতিতে ঢাকা জেলা সিএনজি অটোরিকশা, মিশুক চালক ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকেও এই কর্মসূচির প্রতি একাত্মতা ঘোষণা করা হয়।

সাত দফা দাবিতে গতকাল এ কর্মসূচি ঘোষণা করা হয়। সাত দফা দাবির মধ্যে অন্যতম হচ্ছে চালকদের জেল-জরিমানা বন্ধ ও বন্দী চালকদের মুক্তি, সরকার-নির্ধারিত ৯০০ টাকা জমার ক্ষেত্রে চালকদের স্বার্থ বিবেচনা, পার্কিংয়ের ব্যবস্থা না করে নো-পার্কিং মামলা না করা এবং নতুন পাঁচ হাজার সিএনজিচালিত অটোরিকশা চালকদের বিতরণ।

অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক কামাল আহমেদ জানান, সরকারের কাছে বিভিন্ন সময় তাদের দাবিগুলো জানিয়েছেন। কিন্তু কোনো পদক্ষেপ না নেয়ায় গতকাল সংগঠনটির যাত্রাবাড়ীর কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় ধর্মঘটের সিদ্ধান্ত নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top