Thursday , August 18 2022
প্রচ্ছদ / বিনোদন / নার্গিসের অস্বস্তি চুমুতে

নার্গিসের অস্বস্তি চুমুতে

‘আজহার’ ছবিতে বলিউড অভিনেতা ইমরান হাশমির সঙ্গে একটি গানে অভিনয়টা মোটেও উপভোগ করেননি অভিনেত্রী নার্গিস ফাখরি। কারণ এই এক গানেই রয়েছে প্রচুর চুম্বন দৃশ্য।

পর্দায় নায়িকাদের সঙ্গে চুম্বন দৃশ্যে ইমরান হাশমি কতোটা স্বচ্ছন্দ তা সবাই জানে। কোনো নায়িকার মুখেই ইতিপূর্বে ৩৭ বছর বয়সী এই অভিনেতার চুমুর দক্ষতা নিয়ে অভিযোগ শোনা যায়নি। এদিক দিয়ে নার্গিসের মন্তব্য অবিশ্বাস্যই ঠেকছে অনেকের কাছে।

ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের জীবন নিয়ে নির্মিত ছবিটিতে তার প্রাক্তন স্ত্রী সঙ্গীতা বিজলানির ভূমিকায় অভিনয় করেছেন নার্গিস। কিন্তু ইমরানের সঙ্গে অত্যধিক অন্তরঙ্গতা মোটেও ভালো লাগেনি তার।


মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে নার্গিস বলেছেন, ‘একটি গানের কাজ ইমরান হাশমির মতো অতোটা উপভোগ করতে পারিনি। প্রচুর চুমুর ঘটনা ঘটেছে এতে। সত্যি বলতে অনেক বেশিই ছিলো চুম্বন। একসময় তো ভেবে কূল পাচ্ছিলাম না এটা রিটেক নাকি গানের অংশ। নাকি আবার কেউ আমার সঙ্গে মজা করছে!’

এক দশক ধরে ‘সিরিয়াল কিসার’ তকমা লেগে আছে ইমরানের সঙ্গে। তিনি এটা উপভোগও করেন। কিন্তু নার্গিসের মন্তব্য তার জন্য সতর্ক সংকেত হিসেবেই দেখছে অনেকে। কারণ পুরো অভিজ্ঞতা নিয়ে বেশ মর্মাহত ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী।

টনি ডি’সুজা পরিচালিত ছবিটিতে আজহারের প্রথম স্ত্রী নওরীনের ভূমিকায় আছেন প্রাচী দেশাই। ‘আজহার’ মুক্তি পাবে আগামী ১৩ মে।

Leave a Reply

Your email address will not be published.