Monday , December 5 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / বিনোদন / সিমলার মনের অবস্থা

সিমলার মনের অবস্থা

অনলাইন ডেস্ক : সিমলার সবশেষ চলচ্চিত্র ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ২০১৪ সালে কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে। এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা জনপ্রিয় এই অভিনেত্রী দর্শকমহলে সমাদৃত হলেও আনুষ্ঠানিকভাবে কোনো সম্মাননা পাচ্ছেন না।

কিছুদিন আগে হারিয়েছেন প্রিয় নির্মাতা শহীদুল ইসলাম খোকনকে। অন্যদিকে হৃদরোগে আক্রান্ত মাকে নিয়ে কেটেছে উদ্বিগ্ন সময়। সব মিলিয়ে জনপ্রিয় চিত্রনায়িকা সিমলার মানসিক অবস্থা নড়বড়ে।

‘নেকাব্বরের মহাপ্রয়াণ’-এর পুরস্কারপ্রাপ্তি প্রসঙ্গে সিমলা বলেন, ‘ভালো কাজের স্বীকৃতি পেতে কার না ভালো লাগে! ওই জায়গা থেকে ছবিটি ঘিরে আমার প্রত্যাশা ছিলো। তবে এ নিয়ে হতাশ নই।’

মঙ্গলবার (২৬ এপ্রিল) সময়কণ্ঠর সঙ্গে আলাপে প্রসঙ্গ পাল্টে সিমলা আরও জানান, তার মায়ের অবস্থা এখন কিছুটা ভালো। হৃদরোগে আক্রান্ত মায়ের সেবায় মগবাজারের বাসাতেই সময় কাটছে তার। আপাতত নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি।

নিষিদ্ধ প্রেমের গল্প’র কিছু অংশের কাজ বাকি। অন্যদিকে ‘ম্যাডাম ফুলি ২’-এর দৃশ্যধারণ শুরু হতে দেরি আছে বলে জানান সিমলা। আর সহসা নাটক-টেলিছবিতেও দেখা যাবেনা তাকে। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান হাউস জোছনা প্রোডাকশনের কাজও বন্ধ। সব মিলিয়ে সময়টা তেমন সুবিধের নয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীর।

Leave a Reply

Your email address will not be published.