সকল মেনু

সাইফ-কারিনার সন্তান হবে লন্ডনে

প্রথম সন্তানের আগমনের জন্য প্রতীক্ষা করছেন বলিউডের তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। এরই মধ্যে জানাজানি হয়েছে, অনাগত সন্তান আসবে ডিসেম্বরে।

এবার গুঞ্জন উঠেছে, লন্ডনে সন্তান জন্ম দিতে চান কারিনা। পাপারাজ্জিদের নজর এড়াতেই তার এই পরিকল্পনা। অন্তঃসত্ত্বা হওয়ায় ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর বৃদ্ধি পাওয়া শারীরিক গড়নের ছবি তুলতে কয়েকদিন আগে হিড়িক পড়ে যায়। এটা অদ্ভুত আর উদ্ভট লেগেছে তার কাছে।

এরপরই কারিনা সিদ্ধান্ত নিয়েছেন দেশের বাইরে যাওয়ার। তাছাড়া তার শাশুড়ি শর্মিলা ঠাকুর লন্ডনে অনেকটা সময় কাটিয়েছেন। তিনিই সাইফিনাকে পরামর্শ দিয়েছেন, ওই শহরটা তাদের জন্য চাপমুক্ত মনে হবে।

সম্প্রতি কারিনা সোজাসাপ্টা মন্তব্যে বলেন, তার মা হতে যাওয়ার খবরকে অযথা জাতীয় ইস্যু বানিয়ে ফেলা হচ্ছে সংবাদমাধ্যমে। তিনি এর কড়া সমালোচনা করেন।

এদিকে অভিনয় আর প্রযোজনার ব্যস্ততার মধ্যেও কারিনার দিকে নিয়মিত খেয়াল রাখছেন না সাইফ। বেগমের সঙ্গে বেশি সময় কাটাতে নিজের অভিনীত নতুন ছবির দৃশ্যধারণ তাড়াতাড়ি শেষ করার জন্য অনুরোধ জানিয়েছেন ছোট নবাব।

এদিকে কারিনা ‘ভিরে ডি ওয়েডিং’ নামের একটি ছবির কাজ করলে তাকে নিয়ে বেবিমুনে যাবেন সাইফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top