সকল মেনু

কাঞ্চন-শুভশ্রীর খুনসুটি

বিনোদন ডেস্ক :

কলকাতার জনপ্রিয় কমেডিয়ান-অভিনেতা কাঞ্চনকে পেছন থেকে শক্ত করে জাপটে ধরে আছেন চিত্রনায়িকা সায়ন্তিকা। তার সামনে মুখ চেপে ধরে আছেন টলিউডের জনপ্রিয় আরেক অভিনেত্রী শুভশ্রী ব্যানার্জি। এরপর বেশ লজ্জা নিয়ে ওদের (শুভশ্রী, সায়ন্তিকা)বাহু থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে চলে যেতে থাকেন কাঞ্চন।

 

এ সময় তার পেছন থেকে শুভশ্রী হাত টেনে ধরেন। কাঞ্চন বলেন, ‘ছি ছি ছি।’ শুভশ্রী বলেন, ‘কাল রাতে তোমার কোমরের ব্যথাটা কেন হয়েছিল বলব?’ জবাবে কাঞ্চন বলেন, ‘আমি কিছু করিনি।’ এভাবে নানা খুনসুটিতে মেতে উঠেন শুভশ্রী-কাঞ্চন।

 

এটা কোনো সিনেমার দৃশ্য নয়, বরং নির্মিতব্য অভিমান সিনেমার শুটিং সেটের একটি দৃশ্য। সম্প্রতি শুভশ্রী সিনেমাটির শুটিং সেটের এই ভিডিওটি তার মাইক্রোব্লগিং সাইট টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ৪৫ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওর পুরোটা জুড়েই এমন মজা করতে দেখা যায় এ দুজনকে।

 

রাজ চক্রবর্তী  নির্মাণ করছেন ‘অভিমান’ সিনেমাটি। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে চলছে এই সিনেমার শুটিং। এতে সায়ন্তিকা-শুভশ্রী ছাড়াও অভিনয় করছেন  জিৎ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top