Wednesday , August 10 2022
প্রচ্ছদ / বিনোদন / ঈশিকার হাসপাতালে যাওয়ার নেপথ্যে গৃহকর্মীর চুরি

ঈশিকার হাসপাতালে যাওয়ার নেপথ্যে গৃহকর্মীর চুরি

বিনোদন ডেস্ক |

 

 

 

 

 

 

 

 

হাসপাতালে ভর্তি হয়েছিলেন ছোট পর্দার অভিনেত্রী ঈশিকা খান। মঙ্গলবার (২৬ জুলাই) ফেসবুকে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালের চেক ইন দেন। তার নিয়মিত বিরতিতে বমি হচ্ছে। এই অসুস্থতার কারণ জানতে চাইলে পাওয়া গেলো চাঞ্চল্যকর তথ্য!

মিরপুরে পল্লবীতে ঈশিকাদের বাসার গৃহকর্মী তার ও মায়ের সব অলঙ্কার চুরি করেছে। গত ২৫ জুলাই সন্ধ্যায় বাসার সবার মধ্যে চা পরিবেশন করে রুবি নামের ওই গৃহকর্মী। চায়ে ঘুমের ওষুধ মিশিয়ে দিয়েছিলো সে। সবাই ঘুমে ঢলে পড়ার পর ৩৫ ভরিরও বেশি স্বর্ণালঙ্কার ও নগদ ১ লাখ টাকা নিয়ে লুকিয়ে রাখে গৃহকর্মী।

মঙ্গলবার সকালে ঘুম থেকে ওঠার পর ঈশিকা মাথা তুলে দাঁড়াতে পারছিলেন না। তড়িঘড়ি তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানান, নিম্ন রক্তচাপে ভুগছেন এই অভিনেত্রী। তাই তাকে ডাবের পানিসহ তরল খাবার বেশি পরিমাণে খাওয়ার পরামর্শ দেওয়া হয়।

মঙ্গলবার সন্ধ্যায় ঈশিকার ছোট বোন সাদিয়াকে নিয়ে রুবি ডাব কিনতে বের হয়। সাদিয়াকে ডাবের দোকানে থাকতে বলে গৃহকর্মী কলা কিনে যাবে জানিয়ে চম্পট দিয়েছে। এরপর আর তার খোঁজ পাওয়া যায়নি।

বুধবার দুপুরে এ ঘটনা জানিয়ে ঈশিকা বললেন, ‘ওইদিন চা খাওয়ার পর থেকেই আমি অসুস্থ। তবে চুরির ঘটনা আমরা জেনেছি অনেক পর। মঙ্গলবার গৃহকর্মী না আসায় আম্মু সবকিছু ঘেঁটে দেখেন কিছুই নেই। এ ধরনের গৃহকর্মী থেকে সবাই সতর্ক হোন।’

গৃহকর্মী রুবির কপালের মাঝখানে বড় একটা কাটা দাগ আছে। বয়স ৩৫-৩৭ বছর। ঈশিকা জানান, দাগটা ওড়না দিয়ে ঢেকে রাখেন তিনি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরির জন্য গেলে পুলিশ ঈশিকার পরিবারকে জানান মামলা করতে হবে। এজন্য বুধবার পুলিশ তাদের বাসায় গেছে। তারা রুবির মোবাইল ফোনের কল রেকর্ড খতিয়ে দেখবেন বলে জানিয়েছেন। গৃহকর্মী সবশেষ কার কার সঙ্গে মোবাইলে কথা বলেছেন তা খোঁজ করে এগোবে পুলিশ।

এদিকে অসুস্থ থাকার কারণে বৃহস্পতিবার ও শুক্রবারের শুটিং বাতিল করেছেন ঈশিকা। এ দু’দিন অভিনেতা মিশু সাব্বির ও অ্যালেন শুভ্রর সঙ্গে একটি নাটকে কাজ করার জন্য সময় বরাদ্দ দিয়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.