Tuesday , January 31 2023
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / জাতীয় / খেলাধুলার প্রসারে সবাইকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর

খেলাধুলার প্রসারে সবাইকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর

ঢাকা: শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার প্রসারে শিক্ষক, অভিভাবক ও জনপ্রতিনিধিসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান ‍জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

প্রধানমন্ত্রী বলেন, সোনামনি যারা খেলাধুলায় অংশ নিয়েছে, তাদের অভিনন্দন জানাই। আমি সবার জন্য দোয়া করি, সবাই ভালো ও সুস্থ থাকো।

তিনি ঘোষণা দেন, সামনে প্রত্যেক উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরি করে দেওয়া হবে।

এসময় শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার প্রসারে শিক্ষক, অভিভাবক ও জনপ্রতিনিধিসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রী।

টুর্নামেন্টের ফাইনালে রাজশাহীর চারঘাটার বড়বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় লালমনিরহাট পাটগ্রামের তেপুরগাড়ী বি কে সরকারি প্রাথমিক বিদ্যালয়। বিকেল সাড়ে ৩টার দিকে মধ্যাহ্ন বিরতির সময় এ খেলা দেখতে স্টেডিয়ামে পৌঁছান প্রধানমন্ত্রী।

স্টেডিয়ামে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার।

এর আগে, দুপুরে এই স্টেডিয়ামেই বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের টুর্নামেন্টের ফাইনাল খেলে কক্সবাজারের পেকুয়ার টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিলেটের জৈন্তাপুরের কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় টাইব্রেকারে ৫-৪ গোলে জয় লাভ করে টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published.