সকল মেনু

কুসিক নির্বাচনে ভোট দিলে সাক্কু ও সীমা

কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপি দলীয় মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ও আওয়ামী লীগ মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। সকাল সাড়ে ৯টায় হোচ্ছামিয়া হাই স্কুলে ভোট দেন সাক্কু। আর সকাল ৯টায় মডার্ন হাই স্কুলে ভোট দেন সীমা।

ভোট দেওয়ার পর উভয়েই নিজ নিজ জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে কুসিক নির্বাচনে সবগুলো কেন্দ্রে ভোটার উপস্থিতি লক্ষ্যণীয়। সকালেই নারী ভোটারের বেশ উপস্থিতি দেখা যায়। নগরীর ১৫ নং, ১৩ নং, ১৪ নং ওয়ার্ড ঘুরে এ চিত্র দেখা গেছে।কুসিক নির্বাচনে এবার মেয়র পদে সাক্কু, সীমা ছাড়াও লড়ছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) শিরিন আক্তার ও স্বতন্ত্র প্রার্থী মামুনুর রশীদ। এছাড়া কাউন্সিলর প্রার্থী আছেন ১১৪ ও সংরক্ষিত কাউন্সিল প্রার্থী ৪১ জন।

ইসি সূত্রে জানা যায়, সিটি করপোরেশনে মোট ভোটার দুই লাখ সাত হাজার ৫৬৬ জন। এর মধ্যে নারী ভোটার এক লাখ পাঁচ হাজার ৪৪৭ জন। পুরুষ ভোটার এক লাখ দুই হাজার ১১৯ জন। ২৭টি ওয়ার্ড ও নয়টি সংরক্ষিত আসন আছে। ভোটকেন্দ্র রয়েছে ১০৩টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top