সকল মেনু

যুবাদের গণসংবর্ধনা দিবে সরকার

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১১, ২০২০

বাংলাদেশ ক্রিকেট অনূর্ধ্ব-১৯ দলের অসাধারণ সাফল্য এবং বিশ্বকাপ জয়ে যুবাদের গণসংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী যুবাদের উচ্ছ্বসিত প্রশংসা করেন। এসময় তিনি বলেন, এটি মুজিববর্ষের একটি বড় উপহার।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে জুনিয়র টাইগারদের অভিনন্দন জানানো ও গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়। সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলনে টাইগারদের গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

কাদের বলেন, পরপর চারবার চ্যাম্পিয়ন ভারতের মতো শক্তিশালী দলকে পরাজিত করে বাংলাদেশ ইতিহাসে প্রথমবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। বাংলাদেশ প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় তাদের আন্তরিক অভিনন্দন। তাদের দুর্দান্ত দক্ষতায় ঐতিহাসিক বিজয় এসেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top