Saturday , December 3 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / জাতীয় / জামিন নামঞ্জুর, পরী মনি আরও একদিনের রিমান্ডে

জামিন নামঞ্জুর, পরী মনি আরও একদিনের রিমান্ডে

ডেস্ক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিনেত্রী পরী মনিকে আরও একদিনের রিমান্ডের অনুমতি দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৯ আগস্ট) তাকে কারাগার থেকে আদালতে হাজির করলে আদালত জামিন নামঞ্জুর করেন। সকাল সাড়ে ৮টার দিকে পরী মনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়।

গত ১৬ আগস্ট মামলাটিতে পুলিশের অপরাধ তদন্ত সংস্থা সিআইডি পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে আদালত শুনানির জন্য আজ দিন ধার্য করেন। এর আগে মাদক মামলায় গত ১৩ আগস্ট পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে রিমান্ড শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বনানী থানায় পরী মনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় বাদী হয়ে মামলা দায়ের করেছে র‍্যাব। এ মামলায় প্রথম দফায় ৫ আগস্ট চারদিন এবং দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

গত ৪ আগস্ট ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার বনানীর বাসা চারদিক ঘিরে ফেলে প্রায় চার ঘণ্টা ভেতরে তল্লাশি শেষে পরী মনিসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ, এলএসডি উদ্ধার করা হয়।