সকল মেনু

ফিরছেন শুভশ্রী

 ডেস্ক :  স্বামী, সংসার ও সন্তান নিয়েই এতদিন ব্যস্ত সময় পার করেছেন অভিনেত্রী শুভশ্রী। এরমধ্যে ফিরেছেন শুটিংয়ে। তবে এবার শুটিংয়ে ভিন্ন এক অভিজ্ঞতা দেবে তাকে। কারণ তার শুটিং দেখবে ছেলে ইউভান। যা এর আগে কখনো হয়নি। সম্প্রতি পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন ছবি ‘ডক্টর বক্সী’র শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী। এটি একটি মেডিক্যাল থ্রিলার ছবি।

জানা গেছে, পূজার পরে ছবির শুটিং শুরু হবে। আর মুক্তির পরিকল্পনা রয়েছে আগামী বছর পয়লা বৈশাখে। পরিচালক বললেন, এক শ্রেণির চিকিৎসকেরা এই পেশাকে শুধুই আয়ের মাধ্যম হিসেবে দেখেন। ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প।

এ ছবিতে শুভশ্রীর চরিত্রটি গল্পের সূত্রধর। হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়েন তিনি। সেখানে ডক্টর বক্সী উপস্থিত হয়ে তাকে বাঁচাতে পারে কি-না, খুনের ঘটনার নেপথ্যে কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িয়ে আছে কি-না, তা নিয়ে এই গল্প।

শুভশ্রী গাঙ্গুলী বলেন, ইউভানকে সঙ্গে নিয়ে প্রথমবার শুটিং করছি। আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারব না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top