সকল মেনু

হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার

যশোর প্রতিনিধি : যশোরের শার্শার একটি হাসপাতাল থেকে চুরি হওয়া নবাজতককে ১৯ দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলার ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকা থেকে শিশুকে উদ্ধার করা হয়। এ ঘটনায় নাসিমা নামে (৩০) এক নারীকে আটক করেছে পিবিআই। পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৯ সেপ্টেম্বর দুপুরে শার্শার নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে একটি নবজাতক চুরি হয়। এ ঘটনায় ওইদিনই শার্শা থানায় একটি মামলা হয়। ঘটনার পর থেকেই মানবিক কারণে পিবিআই স্বেচ্ছায় মামলাটির তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে জানা যায়, বাঁকড়া এলাকার একটি বাড়িতে ওই নবজাতক রয়েছে।

এই খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে পুলিশের একটি দল অভিযান চালিয়ে নাসিমা নামে এক নারীর বাড়ি থেকে নবজাতককে উদ্ধার করে। এ সময় নাসিমাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, তবে নবজাতক চুরির সঙ্গে জড়িত মূল আসামিকে এখনো আটক করা সম্ভব হয়নি। মূল আসামি আটকের পরই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। উদ্ধার নবজাতককে আদালতের মাধ্যমে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশুটি বর্তমানে সুস্থ আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top