সকল মেনু

ছেলের জন্য স্পেন যাওয়া হলো না শাহরুখের

ডেস্ক : মাদক সেবনের অভিযোগে আটক হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এরপর তাকে নিয়ে যাওয়া হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে।। সেখানেই তাকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্তারা। যে কোনো মুহূর্তে গ্রেপ্তার করা হতে পারে আরিয়ানকে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ছেলেকে বাঁচাতে নাকি এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন শাহরুখ খান। ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। জানা যায়, আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি।

এরইমধ্যে শাহরুখ যোগাযোগ করেছেন ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে। গ্রেপ্তারের জল্পনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। বয়ান রেকর্ড করার দু’তিন ঘণ্টার মধ্যেই গ্রেফতার হতে পারেন শাহরুখপুত্র আরিয়ান।

শাহরুখের ঘনিষ্ঠ বৃত্তের একজন বলেছেন, ‘শাহরুখ এ বিষয়ে সামনে এসে কোনো কথা বলবেন বলে মনে হয় না। এনসিবি আরিয়ানকে নিয়ে অবস্থান স্পষ্ট করলেই শাহরুখের আইনি পথে হাঁটার একাধিক রাস্তা খুলে যাবে।’

তিনি আরও বলেন, ‘ছেলে আটক হওয়ার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তারা।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top