সকল মেনু

মানিকগঞ্জে স্ত্রীকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে স্বামীর মৃত্যু

সিংগাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা : মানিকগঞ্জের সিংগাইরে স্ত্রীকে পানি থেকে তুলতে গিয়ে পানিতে ডুবে স্বামী ইকবাল টিটু (৩৮) মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর ব্রিজের নিচে ধলেশ্বরী নদীতে এমনটি ঘটে। সিংগাইর থানার সেকেন্ড অফিসার এসআই মাহফুজ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত আসিফ ইকবাল টিটু ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার রতনপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। টিটু তার স্ত্রীকে নিয়ে তালেপুরের ইরতা গ্রামে হাজী আব্দুল করিমের ভাড়া থাকতেন। এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, টিটুর স্ত্রী শাম্মী আক্তার টুনি (৩১) নদীতে গোসল করতে নেমে হঠাৎ তলিয়ে যেতে থাকে। এ সময় পাশেই তার স্বামী টিটু মাছ শিকার করছিলেন। তখন সে স্ত্রীর হাত ধরে টানতে গেলে পা ফসকে নিচে পড়ে যায়। পরে স্ত্রী বেঁচে গেলেও স্বামী পানিতে ডুবে নিখোঁজ হন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও থানা পুলিশ দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর সন্ধ্যা ৭ টার পর তার মরদেহ উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top