সকল মেনু

দুর্গাপূজার নিরাপত্তায় সারা দেশে বিজিবি মোতায়েন

ডেস্ক : দুর্গাপূজায় নিরাপত্তা রক্ষার্থে সারা দেশের বিভিন্ন জেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ফয়জুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। ফয়জুর রহমান বলেন, সংশ্লিষ্ট জেলা প্রশাসনের চাহিদার প্রেক্ষিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে দুর্গাপূজায় নিরাপত্তার রক্ষার্থে দেশব্যাপী বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত হয়েছে। এখন পর্যন্ত কুমিল্লা, নরসিংদী ও মুন্সীগঞ্জসহ ২২টি জেলায় বিজিবি মোতায়েন করা হয়েছে।

কুমিল্লায় একটি পূজামণ্ডপে কোরআন পাওয়ার পর সে ঘটনাকে কেন্দ্র করে পূজামণ্ডপে ভাঙচুর হয়। ঘটনার পরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে কোরআন অবমাননা করা হয়েছে দাবি করে ব্যাপক প্রচার শুরু হয় এবং অনেকে প্রতিবাদ বিক্ষোভ অনেকে ফেসবুকে সরাসরি সম্প্রচার করেন। বিভিন্ন জায়গায় মন্দিরে হামলার ঘটনাও ঘটে। এর আগে পূজায় জঙ্গি হামলার আশঙ্কার কথাও জানায় সরকার।উত্তেজনাকর পরিস্থিতিতে নিরাপত্তা রক্ষার্থে সারা দেশে বিজিবি মোতায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top