Friday , March 29 2024
প্রচ্ছদ / বিনোদন / মুক্তি পেয়েছে সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’

মুক্তি পেয়েছে সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’

ডেস্ক : আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালনায় জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি মুক্তি পেয়েছে। শুক্রবার পরিচালক নিশ্চিত করেছেন, দেশের ১২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‌‘রেহানা মরিয়ম নূর’। প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে অফিসিয়াল বিভাগ ‘আঁ সার্তেইন রিগার্দ’ বাংলাদেশি ছবি হিসেবে অংশ নিয়েছিল সিনেমাটি। গত ১০ নভেম্বর সিনেমাটির প্রিমিয়ার হলো স্টার সিনেপ্লেক্সে।

সিনেমাটির নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু বলেন, আমরা এখন পর্যন্ত ১২টি সিনেমা হল নিশ্চিত করতে পেরেছি। দর্শকদের সুবিধার জন্য হল তালিকা ‘রেহানা মরিয়ম নূর’ ছবির ফেসবুক পেজে প্রকাশ করেছি। আশা করছি সবাই দলে দলে দেখতে আসবেন সিনেমাটি।

তিনি আরও বলেন, হল মালিকদের সঙ্গে কথা বলছি। তারাও আগ্রহ দেখাচ্ছে। অনেক হল মালিক ফোন করে তাদের হলে দেখানোর আগ্রহ দেখাচ্ছেন। আমরা চেষ্টা করছি যতো বেশি হলে ছবিটি মুক্তি দেয়া যায়। আগামী সপ্তাহে হল বাড়তে পারে।

আজমেরী হক বাঁধন ছবিটি নিয়ে বলেন, আমাদের সিনেমাটি নিয়ে যে সাড়া পাচ্ছি প্রতিদিন, তাতে আমি আপ্লুত। চেষ্টা করব যতো বেশি হলে সম্ভব সরাসরি দর্শকদের সঙ্গে বসে সিনেমা দেখার।

প্রসঙ্গত. কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। এরপর মেলবোর্ন চলচ্চিত্র উৎসব, বিএফআই লন্ডন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, হংকং এশিয়া চলচ্চিত্র উৎসব, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, সিডনি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবসহ মোট ১৩টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে সিনেমাটি।