সকল মেনু

আসছে তাদের ‘মায়া নয়ন’

প্রতিবেদক : আবারও নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। এবারে ‘মায়া নয়ন’ শিরেনামের গানটি লিখেছেন মডেল-অভিনেত্রী ফারজানা সুমি। গানটির সুর করেছেন তরুণ সঙ্গীত পরিচালক ও সুরকার আহমেদ সজিব। মিউজিক করেছেন জীবন। অচিরেই ভিডিওসহ গানটি বাজারে আসবে সানি আজাদ’র ইউটিউব চ্যানেল ‘সানি আজাদ বিডি’তে। গানটির ভিডিও পরিচালনা করেছেন সোহেল মনির। এমনটাই জানালেন সানি।

বললেন, এই প্রথম কোন নারী গীতিকারের কথায় গান গাইলাম। গানটি চমৎকার লিখেছে সুমি। আশা করছি; গানটি সবার ভালো লাগবে।

ফারজানা সুমি বলেন, আমি সময় পেলেই লেখার চেষ্টা করি। এর আগেও বিভিন্ন কন্ঠশিল্পীর কন্ঠে আমার লেখা অনেকগুলো গান প্রকাশ হয়েছে। সানি ভাইয়ের সাথে এই প্রথম কাজ করলাম। আশা করছি; গানটি সবার ভালো লাগবে।

সজিব বলেন, সানি ভাইয়ের সাথে এর আগেও অনেকগুলো কাজ করা হয়েছে। আমার সুর সঙ্গীতেও রয়েছে অনেকগুলো গান। এবারের গানটিও আমার কাছে ভালো লেগেছে।

জীবন বলেন, এর আগে সানি ভাইয়ের সাথে একটি কাজ করা হয়েছে। এটি আমার দ্বিতীয় কাজ। চমৎকার গায় সানি ভাই। আমি আমার জায়গা থেকে ভালো কিছু করার চেষ্টা করেছি। আশা করছি শ্রেুাতারা নিরাশ হবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top