সকল মেনু

পাপনের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন আকরাম খান

ক্রীড়া প্রতিবেদক : দীর্ঘ ৮ বছর ধরে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধানের দ্বায়িত্ব পালন করছেন আকরাম খান। কিন্তু পারিবারিকভাবে নেয়া সিদ্ধান্ত অনুযায়ী এই পদ ছাড়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

সোমবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ব্যাক্তিগত প্রোফাইলে স্ট্যাটাস দিয়েছেন সাবিনা আকরাম খান। সেখানে তিনি লিখেন, ক্রিকেট অপারেশনস ছেড়ে দিচ্ছেন আকরাম খান। তার এই স্ট্যাটাসের পরপরই তোলপাড় ক্রিকেট অঙ্গন!

এ নিয়ে সোমবার আকরাম খানের কোনো বক্তব্য পাওয়া না গেলেও মঙ্গলবার নিজ বাসায় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। আকরাম খান জানান, পদ ছাড়ার ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

তিনি বলেন, এটা একটা পারিবারিকভাবে নেয়া সিদ্ধান্ত। ৮ বছর ধরে আমি এই পদে আছি। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, যিনি বিসিবিতে ভালো-মন্দ সবকিছুতে আমার অভিভাবকের মতো ছিলেন, তার সাথে কথা বলে তার মতামত নিয়েই আমি চূড়ান্তভাবে আপনাদের সিদ্ধান্ত জানাতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top