Monday , December 5 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / বিনোদন / আসছে ‘সবুজ আন্দোলন’র নতুন থিম সং

আসছে ‘সবুজ আন্দোলন’র নতুন থিম সং

পরিবেশবাদী সংগঠন ‘সবুজ আন্দোলন’ আবারও নিয়ে আসছে তাদের নতুন থিম সং ‘সবুজ আন্দোলন’। এবারের গানটিও গেয়েছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। প্রথম থিম সং-টিও গেয়েছিলেন তিনি। এবারের গানটি লিখেছেন গীতিকবি নীহার আহমেদ। সুর করেছেন সুরকার ও কন্ঠশিল্পী এফ এ প্রিতম। গানটির মিউজিক করেছেন সঙ্গিত পরিচালক রিয়েল আশিক। অচিরেই গানটির শুটিং হবে এবং আনুষ্ঠানিকভাবে রিলিজ হবে ‘সানি আজাদ বিডি’ ইউটিউব চ্যানেলে। সম্প্রতি গানটির রেকর্ডিং হয়েছে মগবাজারস্থ রিয়েল আশিকের স্টুডিওতে। এ সময় উপস্থিত ছিলেন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার।

বাপ্পি সরদার বলেন, আমাদের একমাত্র উদ্দেশ্য পরিবেশ বিপর্যয়ের হাত থেকে দেশকে রক্ষা করা। সেই লক্ষ নিয়েই আমরা এগিয়ে চলেছি। আমরা গানের মাধ্যমেও দেশের মানুষকে জানাতে চাই। গতবারের গানটিও গেয়েছিলেন সানি আজাদ। এবারের গানটিও তিনি অনেক ভালো গেয়েছেন।

সানি আজাদ বলেন, আমি চেষ্টা করেছি ভালো করতে। বাকিটা শ্রোতাদের উপর।

নীহার আহমেদ বলেন, থিম সং লেখার চিন্তাভাবনাটাই থাকে আলাদা। আমি এরই মধ্যে অনেকগুলো থিম সং লিখেছি। এই গানটিতেও চেষ্টা করেছি পরিবেশের বিষয়টি গানের কথার মাধ্যমে ফুটিয়ে তুলতে।

রিয়েল আশিক বলেন, এটি একটি ভিন্নধারার কাজ। কাজটি করে আমার ভালো লেগেছে। আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। এফ এ প্রিতম বলেন, আমার চেষ্টা ছিল। সুরের ক্ষেত্রে জানিনা আমি কতটুকু ভালো করতে পেরেছি। সানি ভাই অনেক ভালো গেয়েছেন। তবে আমার বিশ্বাস করি শ্রোতারা ভিন্নধারার একটি গান পাবেন। উল্লেখ্য-‘সবুজ আন্দোলন’ সানি আজাদের ৪০তম মৌলিক গান।