Wednesday , August 10 2022
প্রচ্ছদ / বিনোদন / আগামীকাল আসছে সানি আজাদের ‘নিঝুম রাতে’

আগামীকাল আসছে সানি আজাদের ‘নিঝুম রাতে’

বিনোদন প্রতিবেদক : আবারও নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। এবারের ‘নিঝুম রাতে’ শিরোনামের গানটির কথা লিখেছেন সাংবাদিক-গীতিকার রেজাউর রহমান রিজভী। এ নিয়ে সানি এবং রিজভী তৃতীয়বারে মতো কাজ করছেন একসঙ্গে। গানটির সুর ও সঙ্গীত করেছেন সুরকার ও সঙ্গীতপরিচালক আহমেদ সজিব। সামনে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে আগামীকাল বিকাল ৫টায় ভিডিওসহ গানটি বাজারে আসবে ‘সানি আজাদ বিডি’ ইউটিউব চ্যানেল থেকে। সানি এবং তার স্ত্রী আরিয়া খন্ড ভিডিওতে বেশ জনপ্রিয় থাকলেও এই প্রথম কোন গানের ভিডিওতে একসাথে দেখা যাবে তাদের। এমনটাই জানালেন সানি।

বললেন, এর আগেও রিজভী ভাইয়ের সাথে দুটি কাজ করা হয়েছে। তবে উনার কথায় ‘আঁধার’ গানটি ব্যাপক সাড়া ফেলেছিলো। এরপর আরো একটি কাজ করা হয়েছে। এবার আবারও কাজ করছি। এ গানটিও অনেক চমৎকার লিখেছেন রিজভী ভাই। আশা করছি; সবার ভালো লাগবে। তবে এবারের মিউজিক ভিডিওটি একটু ভিন্ন। আমরা একসাথে অনেক খন্ড ভিডিও’তে কাজ করলেও আরিয়ার মিউজিক ভিডিওতে তেমন আগ্রহ ছিল না। এটা আমাদের মোবাইল ভিডিওগ্রাফী। আমরা মূলত নিজেদের মতো করেই ভিডিওটি করার চেষ্টা করেছি। কারন- দেশে এবং দেশের বাইরে এখন মোবাইলেও অনেক সুন্দর সুন্দর ভিডিও নির্মাণ হচ্ছে। ভিডিওটি পরিচালনায় ছিলেন সোহেল মনির।

রেজাউর রহমান রিজভী বলেন, সানি ভাইয়ের সাথে এর আগেও কাজ করেছি এবারও একসাথে কাজ হচ্ছে। এবারের গানটিও অসাধারণ গেয়েছেন সানি ভাই। গানটি অনেক রোমান্টিক। গানটি সবার ভালো লাগবে।

আহমেদ সজিব বলেন, সানি ভাইয়ের সাথে আমার অনেকগুলো কাজ হয়েছে। বরাবরই উনি অনেক ভালো করেন। এবারের গানটিও তিনি অনেক ভালো গেয়েছেন। আমার বিশ^াস; গানটি ভালো সাড়া ফেলবে। উল্লেখ্য- ‘নিঝুম রাতে’ সানি আজাদের ৪১তম মৌলিক গান।