Thursday , August 18 2022
প্রচ্ছদ / রাজনীতি / দেশের মানুষ অতীতে কখনও এতো ভালো ছিলো না

দেশের মানুষ অতীতে কখনও এতো ভালো ছিলো না

দিনের শেষে প্রতিবেদক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ৭৫ পরবর্তী সময়ে আওয়ামী লীগের মতো এতো ভালোভাবে দেশ কেউ পরিচালনা করেনি। এসময় তিনি আরও বলেন, দেশের মানুষ অতীতে কখনও এতো ভালো ছিলো না।
শনিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে এতিম, প্রতিবন্ধী ও অসহায় মানুষের মধ্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

কাদের বলেন, দেশ চালাতে গেলে ছোটখাট ভুল হতে পারে। সব কাটিয়ে আওয়ামীলীগ যেভাবে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছে অন্য কেউ তা পারেনি। বিএনপির নেতারা শুধু সমালোচনাই করতে জানেন মন্তব্য করে তিনি বলেন, উন্নয়ন তাদের চোখে পড়ে না।

নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, বিগত নির্বাচনে আওয়ামী লীগ ও দলীয় সভাপতির দেয়া ওয়াদা শত প্রতিকূলতা সত্ত্বেও বাস্তবায়ন হচ্ছে। যারা ক্ষমতায় থেকে নিজেদের ভাগ্য উন্নয়নে ক্ষমতা ব্যবহার করেছে তারাই দেশের উন্নয়ন ও মানুষের সেবা নিয়ে অন্ধ সমালোচনা করছে।

এবছরের জুনের মধ্যেই পদ্মাসেতু উদ্বোধন করার প্রস্তুতি রয়েছে জানিয়ে তিনি বলেন, শতভাগ সততার সাথে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। অনুষ্ঠানে দলটির সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে দুস্থ ও অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।