সকল মেনু

এক্সপ্রেস এর টি শার্ট ঈদ আয়োজন

ঈদে বাহারি সব ডিজাইন এর টি শার্ট কালেকশন নিয়ে হাজির হয়েছে এক্সপ্রেস । এক্সপ্রেস মেন্স ওয়্যারে রয়েছে অসংখ্য নতুন ডিজাইনের টি শার্ট। প্রতিটি উপলক্ষে নতুন সাজে সাজে হাউজটি আপন মহিমায়। টি শার্ট পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট জিন্স গ্যাবাডিং পাঞ্জাবি, পাঞ্জাবি ইত্যাদি । আকর্ষণীয় সব পোষাক ও আনুষঙ্গিক ফ্যাশন অনুষঙ্গ নিয়ে এবারও এক্সপ্রেস আউটলেটগুলো সেজেছে বর্ণিল সাজে।

এক্সপ্রেস মেন্স ওয়্যার এর স্বত্তাধিকারী ও ডিজাইনার মাহফুজ আহম্মেদ বলেন, প্রতিটি পোশাক ক্রেতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিবে এই আশা রাখি। ছেলেদের প্রায় সব ধরনের পোশাক পাওয়া যায় এক্সপ্রেসে। সিলেট এক্সপ্রেস মেগা মলে ছেলে মেয়ে সব ধরনের পোশাক পাওয়া যাবে নতুন নতুন ডিজাইনের বিশাল সম্ভার । প্রতি নিয়ত চেষ্টা করছি নতুন ডিজাইন নিয়ে কাজ করতে। শুধু মুনাফা নয় কাস্টমারদের সেবা দেওয়া আমাদের মূল লক্ষ্য ।

সারাদেশে খুচরা ও পাইকারি পাওয়া যায়। ঢাকা সহ সিলেট এ মেগা শপ রয়েছে যোগাযোগ : ১.বসুন্ধরা সিটি ২.এক্সপ্রেস মেগা মল সিলেট হোলসেল পয়েন্ট ৩.চায়না টাউন ঢাকা ৪.আজিজ সুপার মার্কেট ৫.সিটি প্লাজা মার্কেট ৬.নগর প্লাজা মার্কেট ৮ রোজমেরি প্লাজা ৯. ট্রেড সেন্টার মার্কেট মোবাইল : 01730744370

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top