Sunday , December 4 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / বিনোদন / বিয়ের পিঁড়িতে বসছেন নয়নতারা

বিয়ের পিঁড়িতে বসছেন নয়নতারা

ডেস্ক : দীর্ঘ ৬ বছর প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে আসছে ৯ জুন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা ও তার প্রেমিক পরিচালক বিগনেশ শিবান। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার সূত্রে এমন খবর প্রকাশ্যে এসেছে।

জানা গেছে, তিরুমালা তিরুপতি মন্দিরে চার হাত এক হবে আলোচিত এই জুটির। যেখানে শুধুমাত্র উপস্থিত থাকবেন বর ও কনের পরিবারের সদস্যরা। তবে পরবর্তীতে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য নয়নতারা ও বিগনেশ চেন্নাইয়ে জমকালো বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানা গিয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সামান্থা, বিজয় সেতুপতি সহ দক্ষিণী তারকাদের অনেকেই।

এর আগে গুঞ্জন উঠেছিল, ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা রয়েছে নয়নতারা ও বিগনেশের। তবে একাধিক সমস্যার কারণে শেষমেশ সেটি বাতিল হয়ে যায়।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। এরপর দীর্ঘ ৬ বছর প্রেমের সম্পর্কে থেকে গেল বছর বাগদান সারেন এই তারকা জুটি।

২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে অভিষেক ঘটে নয়নতারার। এরপর তিনি অভিনয় করেছেন বেশ কিছু জনপ্রিয় ছবিতে। শিগগির নয়নতারাকে দেখা যাবে অ্যাটলির বিগ বাজেটের ছবিতে, যেখানে তার বিপরীতে আছেন বলিউড বাদশা শাহরুখ খান।