সকল মেনু

স্কুলছাত্রীকে অপহরণ-ধর্ষণ-হত্যা: তিন যুবকের মৃত্যুদণ্ড

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ও হত্যার দায়ে তিন যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। রায়ে দোষী সাব্যস্ত না হওয়া একজনকে খালাস দেয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ভেঙ্গুলা গ্রামের মৃত নগেন চন্দ্র দাসের ছেলে কৃষ্ণ চন্দ্র দাস (২৮), ধনবাড়ী উপজেলার ইসপিনজারপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে সৌরভ আহম্মেদ ওরফে হৃদয় (২৩) এবং মৃত মজিবর রহমানের ছেলে মিজানুর রহমান (৩৭)। খালাসপ্রাপ্ত হয়েছেন মেহেদী হাসান টিটু (২৮)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গোপালপুর উপজেলার জয়নগর গ্রামের খোকন মিয়ার মেয়ে এসএসসি পরীক্ষার্থী খাদেজা খাতুনের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কৃষ্ণ চন্দ্র দাসের। ২০২১ সালের ২ আগস্ট বেলা ১১টার দিকে নানির বাড়ি যাবার কথা বলে খাদেজা বাড়ি থেকে বের হয়। পরের দিন সকালে ভুয়াপুর উপজেলার বীরবরুয়া গ্রামের তারাকান্দি-ভুয়াপুর সড়কের পাশে খাদেজার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

প্রথমিকভাবে নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। পরবর্তীতে পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর ২০২১ সালের ৬ আগস্ট নিহত খাদেজার বাবা খোকন মিয়া বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। তদন্তে দণ্ডপ্রাপ্ত আসামিদের নাম বেরিয়ে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top