Thursday , March 28 2024
প্রচ্ছদ / বিনোদন / সালমানকে কারা হত্যা করতে চায়?

সালমানকে কারা হত্যা করতে চায়?

দিনের শেষে ডেস্ক : বলিউড তারকা সালমান খানকে প্রাণে হত্যার চেষ্টা করা হয়েছিল। শুধু তাই নয়, তার বাড়ির সামনে পাঠানো হয়েছিল শার্পশুটার। ভারতীয় গণমাধ্যমের বরাতে এই বিস্ফোরক খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়াসহ দেশটির বেশকিছু সংবাদমাধ্যম।

অভিযোগ, এই গোটা ঘটনার নেপথ্যে রয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। গত রোববার সালমান খান ও তার বাবাকে খুনের হুমকি দেওয়া হয় এক চিঠির মাধ্যমে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়। এখন খবর এলো, সুপারস্টারের বাড়ির সামনেই তাকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল। আর এর নেপথ্যে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।

গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সালমানকে হত্যার জন্য এক শার্পশুটারকে টাকা দেওয়া হয়েছিল। সকালে অনেক সময়ই সাইকেলে চড়ে মুম্বাইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন সালমান। সেই সময় তার নিরাপত্তা সবচেয়ে কম থাকে। এই সুযোগে সকালেই ভাইজানকে হত্যার পরিকল্পনা করেছিল ওই শার্পশুটার। হকিস্টিকের খাপে একটি বন্দুক নিয়ে ‘জলসা’র (সালমানের বাড়ি) সামনে অপেক্ষা করছিলেন তিনি। ঘটনাচক্রে সেদিন সকালে সালমানের একটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। বলিউডের ‘দাবাং’ স্টারকে সেখানে নিয়ে যেতে পুলিশের একটি এসকর্ট গাড়ি এসেছিল। পুলিশ দেখেই ভয় পেয়ে যান শার্পশুটার। এরপর হত্যার পরিকল্পনা বাতিল করেন তিনি।

জানা গেছে, সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের তদন্ত করতে গিয়েই সালমানকে খুনের পরিকল্পনা সম্পর্কে জানতে পারে পুলিশ। সিধুর মৃত্যুতেও লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। সূত্র: টাইমস নাউ, টাইমস অব ইন্ডিয়া, ফিল্মফেয়ার