Wednesday , August 10 2022
প্রচ্ছদ / অর্থ-বানিজ্য / পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকসের গ্রীষ্মকালীন উৎসব অনুষ্ঠিত

পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকসের গ্রীষ্মকালীন উৎসব অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক : পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকসের (প্রাব) গ্রীষ্মকালীন উৎসব-১৪২৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ জুন) রাজধানীর ইমানুয়েলস পার্টি সেন্টারে এ উৎসব অনুষ্ঠিত হয়।

প্রাব দেশে কার্যরত সকল তফসিলী ব্যাংকসমূহের জনসংযোগ, ব্র্যান্ডিং এন্ড কমিউনিকেশন বিভাগে কর্মরত কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি সংগঠন, যা প্রতিষ্ঠার শুরু থেকেই বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে পেশাগত উৎকর্ষ সাধনের পাশাপাশি দেশের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যক্তিবর্গের সাথে সু-সম্পর্ক বজায় রেখে কাজ করে চলেছে।

অনুষ্ঠানে পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকস্ (প্রাব) এর সভাপতি ও শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু), প্রাবের সাধারণ সম্পাদক ও আল-আরাফাহ্; ইসলামী ব্যাংক লিমিটেডের জনসংযোগ বিভাগের প্রধান জালাল আহমেদ স্বপন, সহ-সভাপতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের গ্রুফ চিফ কমিউনিকেশন আজম খান ও বাংলাদেশ ব্যাংকের পাবলিকেশন এন্ড কমিউনিকেশন বিভাগের অতিরিক্ত পরিচালক সাঈদা খানম, যুগ্ম সম্পাদক এক্সিম ব্যাংক লিমিটেডের করপোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং বিভাগের প্রধান সঞ্জীব চ্যাটার্জি এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের জনসংযোগ বিভাগের প্রধান নজরুল ইসলাম, প্রাবের প্রতিষ্ঠাতা সভাপতি আতা সরকার, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান টিপুসহ প্রাব এর অন্যান্য কার্যনির্বাহী সদস্যবৃন্দ ও তাদের পরিবারবর্গ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শুরুতেই রঙ্গ-রস, শুভেচ্ছা বক্তব্য, নৈশ ভোজ, র‌্যাফেল ড্র এবং মনোমুগ্ধকর এক সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে আমন্ত্রিত অতিথিদের উপহার প্রদান করা হয় এক প্রানবন্ত সন্ধ্যার।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, ইকনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) প্রাক্তন সভাপতিবৃন্দ, দ্যা ফিন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার সম্পাদক সামছুল হক জাহিদ, একুশে টেলিভিশনের ডেপুটি নিউজ এডিটর ও অনলাইন এডিটর সাইফুল ইসলাম দিলাল, জাকারিয়া কাজল, সুলতান মাহমুদ বাদল ও খাজা মঈনউদ্দিন উপস্থিত ছিলেন।