Thursday , August 18 2022
প্রচ্ছদ / বিনোদন / মৌসুমী-ওমর সানীর সংসারে ফাটল!

মৌসুমী-ওমর সানীর সংসারে ফাটল!

ডেস্ক : সম্প্রতি খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে ঘটে যাওয়া এক অপ্রীতিকর ঘটনাকে কেন্দ্র করে নানামুখী কথা শোনা যাচ্ছে চারপাশে। ওমর সানীর স্ত্রী ও চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করার অভিযোগে অনুষ্ঠানে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। এ সময় জায়েদ আবার পিস্তল বের করে গুলি করার হুমকি দেয় তাকে।

তবে এখন পর্যন্ত চড় ও পিস্তল তোলার বিষয়টি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন জায়েদ খান। ডিপজলও বলেন, পুরো বিষয়টিই ভিত্তিহীন ও অসত্য। কিন্তু ওমর সানী দাবি করছেন, জায়েদ খান কয়েক মাস ধরে তার স্ত্রীকে বিরক্ত করে যাচ্ছেন। যার দরুণ সেখানে অনুষ্ঠানে দেখা হওয়ার পর তিনি জায়েদকে চড় মারেন এবং সেসময় জায়েদ তাকে পিস্তল বের করে গুলি করে ফেলার হুমকি দেন!

এছাড়াও জায়েদের বিরুদ্ধে অভিযোগ তুলে সানী বলেন, জায়েদের কারণে অনেক মেয়ের সংসার ভেঙেছে। এখন সে আমার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে।

পাল্টাপাল্টি এমন বক্তব্যে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখন পর্যন্ত মুখে কুলুপ এঁটে বসেছিলেন চিত্রনায়িকা মৌসুমী। তবে সোমবার দুপুরে গণমাধ্যমে মুখ খুলেন তিনি। তবে তার বক্তব্যে তিনি জায়েদের পক্ষেই কথা বলেন। তার ভাষ্য, জায়েদ ভালো ছেলে, সে আমাকে অসম্মান করতেই পারে না। বরংচ ওমর সানী মিথ্যাচার করেছে বলে জানান তিনি।

শুধু তাই নয়, গণমাধ্যমে দেওয়া বক্তব্যে নিজের স্বামী অর্থাৎ ওমর সানীকে ‘ভাই’ বলে সম্বোধন করেন মৌসুমী। আর তাতেই যেন সন্দেহ আরও বাড়লো। তবে কি তাদের সংসারে ফাটল ধরেছে? এমন প্রশ্নই ঘুরছে এখন সবার মনে।

মৌসুমী বলেন, ‘আমার প্রসঙ্গটা অহেতুক টানা হয়েছে। জায়েদের সঙ্গে একজন শিল্পী হিসেবে যে সম্পর্ক, তা-ই আছে। আমি জায়েদকে অনেক স্নেহ করি, ও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা খুবই ভালো একটা সম্পর্ক। আমাকে অসম্মান করার কোনও প্রশ্নই ওঠে না। সে অনেক ভালো ছেলে। সে কখনোই আমাকে অসম্মান করেনি।’

জায়েদ খানের দোষ নেই জানিয়ে মৌসুমী বলেন, ‘এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি। আমাকে ছোট করার মধ্যে অন্যের আনন্দ কেন? যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না! আমার কোনও সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি।’

তাদের এমন বক্তব্যে নেটিজেনদের মনে নানারকম প্রশ্ন জেগেছে। অনেকেই বলেছেন, সানী এবং মৌসুমীর ২৭ বছরের সংসারে কি তবে ফাটল ধরেছে? তা হয়তো সময়ই বলে দেবে।