Sunday , December 4 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / সারাদেশ / বরিশাল বিভাগের লক্ষাধিক নেতাকর্মী যাবে পদ্মাসেতুর ‍উদ্বোধনে

বরিশাল বিভাগের লক্ষাধিক নেতাকর্মী যাবে পদ্মাসেতুর ‍উদ্বোধনে

বরিশাল প্রতিনিধি ; বরিশালসহ দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বরিশাল বিভাগীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে নগরীর একটি ক্লাবের হলরুমে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মন্ত্রীর মর্যাদায় থাকা বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্ণের অব. জাহিদ ফারুক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং সংসদ সদস্যরা।

এছাড়া বিভিন্ন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের সমাবেশে যোগ দিতে যাতায়াতের বিষয়ে সিদ্ধান্ত জানাতে সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর প্রতি অনুরোধ জানান। সভাপতি তার বক্তব্যে বলেন, বরিশাল বিভাগের ছয় জেলার লক্ষাধিক নেতাকর্মী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের সমাবেশে যোগ দেবেন। লঞ্চ নিয়ে সকাল ৯টার মধ্যে পদ্মা সেতু পার হয়ে সমাবেশস্থলে থাকার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান থেকে শুরু করে পৌর মেয়র এবং প্রতিটি জেলার সভাপতি-সম্পাদকসহ উপজেলা পর্যাযের নেতৃবৃন্দ যোগ দেন।