Wednesday , August 10 2022
প্রচ্ছদ / বিনোদন / এবার ব্রিটেনেও প্রদর্শিত হবে আমিরের ‘লগান’

এবার ব্রিটেনেও প্রদর্শিত হবে আমিরের ‘লগান’

ডেস্ক : সদ্যই ২১ বছর পার করেছে আমির খান অভিনীত ‘লগান’। তা সত্ত্বেও ছবি নিয়ে আলোচনার কোনও শেষ নেই। আর হবে নাই বা কেন? অস্কারের দোরগোড়ায় পৌঁছেও গিয়েছিল ছবিটি। যদিও তা একটুর জন্য হাতছাড়া হয়। এবার এই কালজয়ী ছবির মুকুটে জুড়তে চলেছে নয়া পালক। কারণ, খুব শীঘ্রই ‘দ্য ওয়েস্ট এন্ড থিয়েটারে’ দেখানো হতে পারে ছবিটি। তবে আমিরের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়নি।

১৮৯৩ সালে ব্রিটিশ শাসনকালে রানি ভিক্টোরিয়ার আমলের প্রেক্ষাপটে তৈরি ছবি ‘লগান’। আশুতোষ গোয়াড়েকর পরিচালিত এই ছবিটি আমির খান প্রোডাকশনের প্রথম ছবি। শোনা যাচ্ছে, লন্ডনের প্রথম সারির একাধিক প্রযোজক সংস্থা ‘লগান’ ছবির স্বত্ত্বও চেয়েছে। উল্লেখ্য, ‘দ্য ওয়েস্ট এন্ড থিয়েটার’ ব্রডওয়ে শো’র সমতুল্য। গোটা বিশ্বে জনপ্রিয় থিয়েটার। খবর সংবাদ প্রতিদিনের।

২০০১ সালে ১৫ জুন বড়পর্দায় মুক্তি পেয়েছিল ‘লগান’। বুধবারই ছবিটি ২১ বছর পার করেছে। ‘লাল সিং চাড্ডা’র প্রোমোশনে ব্যস্ত থাকলেও আমির খানের বাসভবন মারিনাতে পার্টির আয়োজন করা হয়। জুম কলে আড্ডায় মাতেন ছবির কলাকুশলীরা। এ আর রহমান সোশ্যাল মিডিয়ায় সেই স্ক্রিনশট শেয়ার করেছেন। গ্রেসি সিং ছবির শুটিংয়ের কিছু মুহূর্ত শেয়ার করেন। দর্শক এবং ছবির কলাকুশলীদের ধন্যবাদ জানান অভিনেত্রী।