সকল মেনু

নরওয়েতে বন্দুক হামলায় নিহত ২, আহত ১৪

ডেস্ক : নরওয়ের রাজধানী অসলোর একটি নাইটক্লাব এবং কাছাকাছি সড়কে বন্দুক হামলায় দুজন নিহত এবং আরও ১৪ জন আহত হয়েছে। স্থানীয় সময় শনিবার ওই হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্মকর্তারা নিশ্চিত করেছেন। খবর রয়টার্সের।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেফতার করা হয়েছে। টোর বারস্টাড নামে পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, লন্ডন পাব থেকে কাছের একটি ক্লাব ও একটি সড়কে ওই হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয় সময় শনিবার রাতে বন্দুক হামলার ওই ঘটনার কয়েক মিনিটের মাথায় সন্দেহভাজন হামলাকারীকে কাছাকাছি একটি সড়ক থেকে গ্রেফতার করা হয়।

অসলোর প্রাণকেন্দ্রে থাকা দ্য লন্ডন পাব নামের ওই ক্লাবটি সমকামীদের কাছে বেশ জনপ্রিয় নাইটক্লাব।

প্রচারমাধ্যম এনআরকের সাংবাদিক ওলাভ রোয়েনেবার্গ বলেন, আমি এক ব্যক্তিকে একটি ব্যাগ নিয়ে আসতে দেখি। তিনি একটি বন্দুক বের করে গুলি চালাতে শুরু করেন।

তবে কী কারণে ওই হামলা চালানো হয়েছে সে বিষয়টি এখনও পরিষ্কার নয়। এক টুইট বার্তায় অসলো পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, বন্দুক হামলায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। পুলিশ জানিয়েছে, প্রায় ১৪ জনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top