সকল মেনু

রাজধানীতে ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষ

ডেস্ক : ব্যাংক, বিমা ও শেয়ারবাজারসহ সব অফিস খুলে যাওয়ায় ঈদের ছুটি শেষে ঢাকায় আসতে শুরু করেছেন কর্মজীবী মানুষ। সোমবার বিকেল থেকেই রাজধানীর বিভিন্ন বাস টার্মিনাল, সদরঘাট ও রেলস্টেশনে যাত্রীর চাপ দেখা গেছে। তবে সোমবার যাত্রীর সংখ্যা যা দেখা গেছে তার চেয়ে মঙ্গলবার (১২ জুলাই) আরও কয়েকগুণ বেশি হবে বলে ধারণা করা হচ্ছে।

কল্যাণপুর, টেকনিক্যাল, গাবতলীর বাস কাউন্টার থেকে প্রাপ্ত তথ্যে, সোমবার বিকেল-সন্ধ্যার দিকে তাদের বেশ কয়েকটি বাস যাত্রীসহ ঢাকায় এসেছে। ঈদের পর দিন হওয়ায় এসব বাসে যাত্রী খুব বেশি ছিলো না। মূলত জেলা থেকে যে বাসগুলো রাতে ছেড়ে আসবে সেগুলোতেই বেশি ছাত্রী ঢাকায় আসবে। কারণ অনেকের অফিস মঙ্গলবার খুলবে। এসব যাত্রী যত দ্রুত সম্ভব তাদের কর্মক্ষেত্রে যোগ দেবেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গত ৯, ১০ ও ১১ জুলাই (শনিবার, রোববার ও সোমবার) ছিল সরকারি সাধারণ ছুটি। ঈদের ছুটির আগের দিন ছিল শুক্রবার সাপ্তাহিক ছুটি। এর আগে গত বৃহস্পতিবার ছিল ঈদের আগে শেষ কর্মদিবস। সেই হিসাবে টানা চার দিন ঈদের ছুটি শেষে মঙ্গলবার কর্মজীবীদের কর্মস্থলে যোগ দেয়ার কথা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top