Wednesday , August 10 2022
প্রচ্ছদ / বিনোদন / ২৩ বছরের সংসার বিচ্ছেদ, আবার বিয়ে করলেন এস আই টুটুল

২৩ বছরের সংসার বিচ্ছেদ, আবার বিয়ে করলেন এস আই টুটুল

ডেস্ক : শোবিজ অঙ্গনের সফল ও জনপ্রিয় দম্পতি বলা হতো সঙ্গীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদকে। ২৩ বছর আগে ১৯৯৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা এবং বেশ সুখে শান্তিতেই সংসার করে যাচ্ছিলেন। কিন্তু সেই সুখের সংসারে ফাটল ধরেছে, ভেঙে গিয়েছে এ দম্পতির সংসার। শুধু তাই নয়, বিচ্ছেদের পর আবার নতুন করে সংসারও শুরু করেছেন টুটুল। গত ৪ জুলাই তিনি বিয়ে করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়াকে। জানা গেছে, গত ৫ বছর ধরেই টুটুল ও তানিয়ার সম্পর্ক ভালো যাচ্ছিলো না। ওই সময় থেকে তারা আলাদা থাকতে শুরু করেন এরপর গত বছর অফিশিয়ালি বিচ্ছেদের পথে হাটেন।
দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে এস আই টুটুল গণমাধ্যমে বলেন, ‘আমি ও তানিয়া ৫ বছর আলাদা ছিলাম। গত বছর আমাদের অফিশিয়ালি ডিভোর্স হয়। এরপর নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড, তাই বিয়ের সিদ্ধান্ত নিই।’

উল্লেখ্য, এস আই টুটুল সংগীত জগতের একটি উজ্জ্বল নাম। বিখ্যাত ব্যান্ড ‘এলআরবি’র সদস্য ছিলেন তিনি। এছাড়া নিজেও ‘ধ্রুবতারা’ নামে একটি ব্যান্ডের মাধ্যমে গান করেছেন। পাশাপাশি অডিও এবং সিনেমার গানে অসামান্য সাফল্য পেয়েছেন। সর্বশেষ গত জানুয়ারিতে টুটুলের কণ্ঠে ‘এমনই এক ধাঁধা’ নামের একটি গান প্রকাশিত হয়েছে।

অন্যদিকে তানিয়া আহমেদ মডেলিং, উপস্থাপনা, অভিনয় ও পরিচালনায় নিজের মেধার স্বাক্ষর রেখেছেন। নব্বই দশক থেকে এখনো পর্যন্ত শোবিজে সরব রয়েছেন তিনি।