সকল মেনু

যুুক্তরাষ্ট্রে শপিংমলে বন্দুক হামলায় নিহত ৩

ডেস্ক : যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানায় একটি শপিংমলের বাইরের ফুডকোর্টে এক বন্দুকধারী এলোপাতারি গুলি ছুড়লে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। রোববারের এই ঘটনায় পরবর্তীতে পথচারির গুলিতে হামলাকারীও নিহত হয়। গ্রীনউড পুলিশ প্রধান জিম আইসনের বরাতে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

এদিকে স্থানীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ানাপোলিস স্টার জানিয়েছে, গ্রীনউড পার্ক মল এর বাইরে গোলগুলির ঘটনায় আরও ২জন আহত হয়েছে। পুলিশ নিহতব্যক্তিদের, বন্দুকধারী বা পথচারীর নাম প্রকাশ করেনি। হামলাকারী একাই ছিলো এবং সে গুলিভর্তি কিছু ম্যাগাজিন সহ একটি রাইফেল বহন করছিল বলে জানায় পুলিশ।

গ্রীনউড পুলিশ প্রধান জিম আইসন ২২ বছর বয়সী সশস্ত্র পথচারীকে নায়ক বলে সম্বোধন করেন। আইসন বলেন, সেই নাগরিক ফুড কোর্টে একটি বৈধ আগ্নেয়াস্ত্র বহন করছিল এবং সে শুরুতেই হামলাকারীকে থামাতে সক্ষম হয়েছিল। অন্যথায় হতাহতের সংখ্যা আরও বেশি হত।

যুক্তরাষ্ট্রে এ ধরনের হামলার সংখ্যা উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাওয়ায় সম্প্রতি মার্কিন কংগ্রেসে বির্তকৃত আগ্নেআস্ত্র আইন পাশ হয়। তবুও থেমে নেই বন্দুক হামলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top