সকল মেনু

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১২

বরিশাল প্রতিনিধি :  বরিশাল-ঢাকা মহাসড়কে নিয়ন্ত্রণ হারানো মাইক্রোবাসের সাথে বাসের সংঘর্ষে ৫জন নিহত হয়েছেন। এ দুর্ঘটায় অন্তত ১২ জন আহত হয়েছেন বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে উজিরপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনউদ্দিন জানান, উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ও আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মো. শওকত আলী জানান, ৫ জন মারা গেছেন। অন্তত ১২ জন আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।

নিহতরা হলেন, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চিত্তেশ্বর এলাকার মো. নুরুল আকন (৪৮), গাজীপুর কোনাবাড়ী এলাকার রুহুল আমিন (৪৬), আব্দুর রহমান (৪৫), মো. হাসান (৩৬) ও শহিদুল ইসলাম। তাদের সকলের বাড়ি গাজীপুরের কোনাবাড়ি এলাকায়।

ওসি মমিনউদ্দিন আরও জানান, মাইক্রোবাসটি ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিল। নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে চাকা পাংচার হয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখন ঢাকাগামী মোল্লা পরিবহনের একটি বাস এসে পড়লে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সকল যাত্রী আহত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মো. রহমত উল্লাহ জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসের ৫ জন মারা গেছেন। আরও কয়েকজনকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top