সকল মেনু

স্বস্তির বৃষ্টিতেও অস্বস্তির যানজট

প্রতিবেদক : রৌদ্রের তাপমাত্রা ও গরমে অতিষ্ঠ জনজীবন। তার ওপর যুক্ত হয়েছে সড়কের যানজট। এরই মধ্যে স্বস্তির বৃষ্টি হলেও বেড়েছে অস্বস্তির যানজট। সড়কের পরিস্থিতি সহ্যের বাইরে চলে যাচ্ছে দিন দিন। রাজধানীর বিভিন্ন সড়ক ঘুরে এমন চিত্র চোখে পড়েছে। সকালে রাজধানীর মিরপুর থেকে ফার্মগেট, কারোয়ান বাজার, শাহবাগ সড়কে চোখে পড়েছে অসহনীয় যানজট। মহাখালী ও গুলশান থেকে বিমানবন্দর সড়কেও চরম গাড়ির চাপে শৃঙ্খলা রক্ষায় হিমশিম খাওয়ার দশা ট্রাফিকের।

কুড়িল বিশ্বরোড, বাড্ডা হয়ে মগবাজার পল্টন এলাকায়ও গাড়ির আরও চাপ বেশি। যানজটে বসে কথা হয় মোটরসাইকেলচালক মাহমুদুর রহমানের সঙ্গে। তিনি বলেন, সকাল থেকে তিনটা ট্রিপ মেরেছি, যেমন যানজট তেমন বৃষ্টি। আর পারছি না। এখন বাসায় চলে যাব। বাড্ডা এলাকার ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. দেলোয়ার হোসেন বলেন, অফিস ও স্কুল কলেজ খোলা। তাই সড়কে গাড়ির চাপ একটু বেশি। তবে শৃঙ্খলা রক্ষা করে মানুষকে স্বস্তি দিতে আমরা তৎপর। রাজধানীর বনানী এলাকার পুলিশের সার্জেন্ট মো. মাহমুদুল হক বলেন, বিমানবন্দর সড়কে জ্যাম নেই। তবে গাড়ির চাপ বেশি থাকায় গতি কম। রাজধানীর গতানুগতিক জ্যামের সঙ্গে যুক্ত হয়ে বৃষ্টি। এর কারণেও কিছুটা জট বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top