Monday , December 5 2022
সর্বশেষ সংবাদ:
প্রচ্ছদ / বিনোদন / সেন্সরের অপেক্ষায় অরুণার অসম্ভব

সেন্সরের অপেক্ষায় অরুণার অসম্ভব

ডেস্ক : সিনেমার প্রসারে বাংলাদেশ সরকার প্রতি বছর বেশকিছু ছবি নির্মাণের জন্য অনুদান দেয়। সে তালিকায় দুই বছর আগে যোগ হয়েছে অরুণা বিশ্বাসের নাম। তিনি ‘অসম্ভব’ নামে একটি সিনেমা নির্মাণের জন্য অনুদান পেয়েছেন। নিজের পরিচালনায় প্রথম সিনেমাটি নির্মাণও করেছেন যথাসময়ে। আগামী সেপ্টেম্বরে এটি সেন্সরের জন্য জমা দেবেন বলে জানিয়েছেন অরুণা বিশ্বাস। এ অভিনেত্রী বর্তমান সেন্সর বোর্ডের একজন সদস্য। তাই সিনেমাটির সেন্সর প্রদর্শনীর সময় নিজে উপস্থিত থাকতে পারবেন কী না সেটি এখনো নিশ্চিত নন বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে অরুণা বিশ্বাস বলেন, আমাকে সিনেমা নির্মাণের জন্যই এ অর্থ দেওয়া হয়েছে, চেষ্টা করেছি সরকারি অর্থাৎ জনগণের অর্থ যথাযথ কাজে লাগানোর জন্য। সিনেমাটির জন্য আমার ভাই মিঠু বেশ কষ্ট করেছে। আমার মা-ও উৎসাহ দিয়েছেন। যেহেতু আমার পরিচালনায় প্রথম সিনেমা, তাই চিন্তা-ভাবনারও বিষয় ছিল। সব মিলিয়ে ভালো একটি প্রজেক্ট দাঁড় করানোর চেষ্টা করেছি। তাই সিনেমাটি নিয়ে আমি আশাবাদী। আমার বিশ্বাস দর্শক নিরাশ হবেন না। আগামী মাসেই সেন্সরে জমা দেব। এরপর একটি ভালো দিন দেখে মুক্তি দেব।

এদিকে আজ এ অভিনেত্রীর জন্মদিন। দিনটি তিনি পারিবাহিক আবহে কাটাবেন বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে অরুণা বলেন, এবার আমার মা, ভাই এবং আমার একমাত্র সন্তান কাছে নেই, তাই জন্মদিন নিয়ে তেমন কোনো উচ্ছ্বাসও নেই। কেটে যাবে কোনোরকম। তবে এ মুহূর্তে সবচেয়ে প্রতীক্ষায় আছি সেন্সরে আমার প্রথম সিনেমা অসম্ভব জমা দেওয়া নিয়ে।